1. Borhanuddinofficial6@gmail.com : Borhan Uddin : Borhan Uddin
  2. admin@iqbalahmed.info : Iqbalahmed :
স্বাধীনতা বিরোধী শক্তি এখন ডুবন্ত সাগরের প্রানি।
স্বাধীনতা বিরোধী শক্তি এখন ডুবন্ত সাগরের প্রানি।

ইকবাল আহমেদ লিটন: বাংলাদেশকে নিয়ে যারা ষড়যন্ত করছে, শেখ হাসিনার উন্নয়ন দেখে সেই আল-জাজিরার মুখে থু থু মেরেছে জাতিসংঘ। কারন এই প্রতিবেদনটি ভূয়া, মিথ্যা এবং উদ্যেশপুর্নমোলক।

বাংলাদেশ যখন উন্নয়ন হচ্ছে এবং বাংলাদেশের সেনাবাহিনী যখন একটা দক্ষ বাহিনী হিসাবে নিজেস্ব একটা ব্রান্ট হিসাবে দাঁড় করিয়ে সুপরিচিত লাভ করেছে ঠিক তখনই বাংলাদেশকে অস্থিতিশীল করার জন্য স্বাধীনতা বিরোধী শক্তি মিথ্যা, বানোয়াট, প্রতিবেদন দিয়ে অপপ্রচার চালিয়েছেন। স্বাধীনতা বিরোধী শক্তি এখন ডুবন্ত সাগরের প্রানি। যা কিছুই পাচ্ছে হাতের কাছে তাই দিয়ে বাঁচার চেষ্টা করছে কয়েশত মিলিয়ন ডলারের বিনিময়ে আল জাজিরার এই প্রতিবেদন। কথায় আছে রাখে আল্লাহ মারে কে এইসমস্ত মিথ্যা ধুলোর সাথে মিসে যাবে। আজ পর্যন্ত কোনো জাতীয় বিষয় নিয়ে বাংলাদেশের কোনো প্রতিবেদন দিতে দেখি নাই। আল জাজিরা মিডিয়াকে হ্যা আমরা দেখেছি যুদ্ধপরাধি বিচারের ট্রাইবিনালকে প্রশ্ন বিদ্ধ করার এবং সাইদি ও সাকাচৌধুরী পক্ষপাতিত কিছু প্রতিবেদন। বিশ্বের বুকে প্রমানিত হইয়াছে জঙ্গিদের মদোদ দাতা বাননোর কারিগর হচ্ছে আল জাজিরা।

আসুন আমরা সবাই মিলে আলজাজিরা মিডিয়াকে বয়কট করি। আজকে দেখুন কতবড় ডাহা মিথ্যা সংবাদ প্রচারকরা হচ্ছে। ইসরাইলের সাথে নাকি বাংলাদেশ অশ্র এনেছে যেখানে বাংলাদেশের সাথে কোনো কোটনৈতিক সমপ্কই নেই বাংলাদেশের পাশফোটে লেখা আছে ইসরাইল যাওয়া নিষিদ্ধ৷

মোস্তাক গংয়ের কিছু বংশধর আছে আজ তারাই বঙ্গবন্ধুর বাংলাকে সোনার বাংলার শেখ হাসিনার উন্নয়ন যখন প্রশংসা বিশ্বের বুকে ছড়িয়ে পড়েছে এটা কোনো অবস্থায় স্বাধীনতা বিরোধী শক্তি মেনে নিতে পারছে না৷ তবে জেনে রাখুন শেখ হাসিনার উন্নয়নকে কেউ দাবিয়ে রাখাতে পারবেনা। শত্রুর মুখে ছাই দিয়ে বাংলাদেশ এগিয়ে যাবে।

আপনি শেখ হাসিনাকে অপছন্দ করতে পারেন কিংবা শেখ হাসিনার সমালোচনা করতে পারেন কিন্তু এটা অস্বীকার করতে পারবেন না, বাংলাদেশ এগিয়ে যাওয়ার পিছনের একমাত্র অবদান হলো শেখ হাসিনার এবং তার সমকক্ষ আর কেউ নেই। শেখ হাসিনাকে আপনারা মূল্যায়ন না দিলেও পৃথিবীর অনেক দেশ এমনকি বেশিরভাগ মুসলমান দেশই তাদের আইডল হিসেবে দেখে।

আপনি মানেন আর না মানেন কিন্তু এটা সত্য যে শেখ হাসিনার পরে বাংলাদেশে আর কোনো যোগ্য প্রধানমন্ত্রী নেই। দাঁত থাকতে দাঁতের মর্ম কেউ বুঝেনা। আসুন জননেত্রী শেখ হাসিনাকে আমরা সবাই বোঝার এবং জানার চেষ্টা করি। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

লেখক: সাবেক ছাত্রলীগ নেতা ও সদস্য সচিব- ইকবাল আহমেদ লিটন,আয়ারল্যান্ড আওয়ামী লীগ।